মানুষ কি?
- মোরাদ হোসেন চৌধুরী - ছেড়াঁ ডায়েরি ১৭-০৫-২০২৪

মানুষ মানে কি?বুজি না তার অর্থ
মানুষ নামেই রয়ে গেলাম করছি হাসিল স্বার্থ
আসলে এটাই কি মানুষ, এটাই কি তার কাজ
নাকি আরো আছে
আসলে মানুষ কি?

আসলে মানুষ কি?বুজি না তার অর্থ
মানুষ মানেই কি একে অপরে ঠকানোর শর্ত
আসলে এটাই কি মানুষ, এটাই কি তার কাজ
নাকি আরো আছে
আসলে মানুষ কি?

আসলে মানুষ কি? বুজি না তার অর্থ
মানুষ মানেই যতসব রাহাজানি, হানাহানি এমনকি দ্বন্দ্ব
এটাই কি মানুষ, এটাই কি মানুষের কাজ
নাকি আরো আছে
আসলে মানুষ কি?

আসলে মানুষ কি?বুজি না তার অর্থ
মানুষ মানেই কি হাজারো ভুলের খন্ড
এটাই কি মানুষ? এটাই কি তার কাজ
নাকি আরো আছে
আসলে মানুষ কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।